ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ কর্তৃক ১৮ মে ইফতার পার্টি আয়োজন করা হয়। ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ সম্পাদক জনাব মারুফ হোসেন মারুফ, উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ শাখার অন্যতম পরিশ্রমী ছাত্রনেতা বর্তমান যুগ্ম সম্পাদক জনাব সারোয়ার হোসেন সজিব সহ প্রায় অর্ধ শত ছাত্রলীগ নেতাকর্মী।

ইফতার পার্টি শেষে ছাত্রলীগের বর্তমান অবস্থার প্রেক্ষাপটে বক্তব্য রাখেন নেতাকর্মী গন, তাদের ভাষ্যমতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চলমান ছাত্র সংসদের সভাপতি ও সাধারন সম্পাদক এর বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্র রুখে দিতে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ সর্বদা তাদের পাশে ছিলো আছে এবং থাকবে।

জনাব মারুফ হোসেন মারুফ কলেজ রাজনীতি প্রসঙ্গে বলেন কখনো অন্যের ক্ষতি করে বড় নেতা হওয়া যায়না। গোলাম রাব্বানী এক দিনে গড়ে উঠেনি। তার দীর্ঘ রাজনৈতিক জীবনের অধিকাংশ বিষয় সম্পর্কেই দেখেছি। যে সব অছাত্র কুছাত্র গোলাম রাব্বানী ভাইএর ইমেজ নষ্ট করার চেষ্টা করছে। এরা কখনই সফল হবে না। এদের রুখে দিতে আমরা সর্বদা রাব্বানী ভাই এর পাশে থেকে কাজ করে যাবো। তিনি আরো বলেন নেতা হতে হলে নিজ যোগ্যতায় নেতা হও ভাই নীতি না করে মুজীবি আদর্শের নেতা হও। মুজীবের আদর্শকে বুকে ধারন করে প্রিয় নেত্রী শেখ হাসীনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকলকে এক যোগে কাজ করতে হবে।

এ সময় জনাব সরোয়ার হোসেন সজিব বলেন ছাত্রলীগের ভ্রাতৃত্ব বন্ধন দেখে অনেকেই ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়। কিন্তু এসব অপকর্মকারী দের আমরা প্রশ্রয় দেই। কিছু দিন পরে দেখা জায় এসব অপকর্মকারী ভ্রাতৃত্ব বন্ধন নষ্ট করে তারাও স্বার্থ হাসিল করে কেটে পরে। কাজেই আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। জাতে আমাদের মাঝে এ ধরনের দুষ্কৃতকারী প্রবেশ করতে না পারে।

এ ছাড়া বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি মীমজাল হোসেন অনিক, শান্ত, আশিক, সিপন সহ আরো অনেকে।
                                                                                                                                        দুরন্ত বার্তা - ঢাকা 
Share To:

A-TechBD

Post A Comment:

0 comments so far,add yours