লক্ষ্মীপুরে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সাম্পাদাক রাকিব কে আপত্তিকর অবস্থায় আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী। সেই সঙ্গে ওই ব্যবসায়ীর স্ত্রীকে পুলিশে দেয়া হয়। শনিবার রাতে থানার চরউভূতির চকবাজার এলাকায় আবদুল জাহেরের বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানায়,অনেক দিন যাবত চরউভূতির চকবাজার এলাকার ব্যবসায়ী আবদুল জাহেরের স্ত্রীর সাথে রাকিব হোসেন বিপ্লবের অবৈধ সর্ম্পক ছিলো। কিন্তু তার ভয়ে কেউ মুখ খুলে এ বিষয়টি বলতে সাহস পেতো না। ঘটনার দিন সকলে তারাবির নামাজ আদায় করতে গেলে সেই সুযোগে রাকিব ঐ ব্যবসায়ীর স্ত্রীর সাথে অপকর্মে লিপ্ত হয় এই ঘটনা এলাকাবাসী টের পেয়ে নামাযে যাওয়া সকল মুসল্লি একত্রীত হয়ে রাকিব কে ঘেরাও করে। আর তখন তাকে অপকর্মে লিপ্ত অবস্থায় আটক করে। পড়ে তারা তাকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে খবর দেয়।

রাকিব হোসেন যখন উপজেলা সাধারণ সম্পাদক ছিলেন, তখন তার বাসায় তোরাবগঞ্জ বাজারে টেইলার্স আব্দুল জাহের এবং তার স্ত্রী ভাড়া থাকতো। এই সূত্র ধরেই রাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন এ ঘটনা কিছু জানাজানি হলে সেখান থেকে বাসা ছেড়ে টেইলার্স  আব্দুল জাহের স্ত্রীকে নিয়ে অন্যত্র চলে আসেন। কিন্তু সেখানেও রাকিব মাঝে মাঝে আসা যাওয়া করতো।

এলাকাবাসী কেউ এর প্রতিবাদ করলে হুমকি ধামকি এমন কি অপমানিত হতে হতো তাই তার ভয়ে কেউ কখনো মুখ খুলে কিছু বলতে সাহস পেতো না।





এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন স্থানীয়রা।
Share To:

A-TechBD

Post A Comment:

0 comments so far,add yours