তিতুমীর কলেজ ছাত্রলীগ সম্মেলন, অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

আজ ৯ এপ্রিল ২০১৮, ঐতিহ্যবাহী সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ সম্মেলন। সম্মেলনে উপস্থিত থাকার কথা থাকলেও কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন নি। অনুষ্ঠানে উপস্থিন ছিলেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি সফিকুল ইসলাম বাসেক। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক সভাপতি কাজী মিরাজুল ইসলাম ডলার, সাবেক সাধারণ সম্পাদক মানিক হোসেন মানিক সহ আরো অনেকে।



সম্মেলনে কাজী মিরাজুল ইসলাম ডলার বক্তব্য শেষে কান্নায় ভেঙ্গে পরেন।  সেই সাথে তাকে বিদায় দিতে ছাত্রদের ও কান্না করতে দেখা যায়। কাজী মিরাজুল ইসলাম ডলার ও মানিক হোসেন এর সুষম পরিচালনায় দীর্ঘ ৫ বছর অতিবাহিত করেন তারা। নতুন নেতা কর্মীদের সাদরে গ্রহন করার মতবাদ ব্যাক্ত করে সকলের কাছ থেকে বিদায় নেন তারা।

 

সম্মেলনে আজ সারাদিন ক্যাম্পাস ছিল শ্লোগান মুখোর। ক্যাম্পাসের মুল ফটোক থেকে শুরু করে অডিটরিয়াম সহ ক্যাম্পাস এলাকা শ্লোগানে মুখরিত ছিল। এদের মধ্যে জনপ্রিয়তার সর্বোচ্চ পর্যায়ে ছিল মাহমুদুল হক জুয়েল মোড়ল ও মারুফ হোসেন



 

তাদের সমর্থিতরা শ্লোগানে ক্যাম্পাস অঙ্গনে স্লোগানের ঝড় তুলে। মারুফ হোসেন সমর্থিত ছাত্রনেতারা কলেজ থেকে শুরু করে ব্র্যাক বিশ্ববিদ্যালয় হয়ে আবার কলেজ ক্যামাস পর্যন্ত শ্লোগানের হাওয়ায় ভাসিয়ে দেয়। সর্ব স্তরের মানুষের কাছে পৌঁছে তাদের নাম।

এ ছাড়া সম্মেলনে রিপন মিয়া, গাজি সবুজ, সহ আরো অনেকের নাম শোনা যায়।

তবে কে হচ্ছেন এবারের ছাত্রনেতা সে বিষয়ে স্পষ্ট কোনো নির্দেশনা এখনো পাওয়া যায়নি।

দুরন্ত বার্তা - ৯ এপ্রিল ২০১৮

Share To:

A-TechBD

Post A Comment:

0 comments so far,add yours